মইনুলের স্বাস্থ্য পরীক্ষা ও নিরাপত্তা দেয়ার নির্দেশ

আগের সংবাদ

বিজিবির রামু সদর দপ্তর ও দু’টি নতুন ব্যাটালিয়নের পতাকা উত্তোলন প্রধানমন্ত্রীর

পরের সংবাদ

আগুনে দগ্ধ হয়ে একই পরিবারের ৮ জন নিহত

প্রকাশিত হয়েছে: নভেম্বর ৮, ২০১৮ , ৯:১৯ পূর্বাহ্ণ | আপডেট: নভেম্বর ৮, ২০১৮, ৯:১৯ পূর্বাহ্ণ

জয়পুরহাট শহরের আরামনগর এলাকায় বৈদ্যুতিক শটসার্কিট থেকে লাগা আগুনের ঘটনায় দগ্ধ আরও পাঁচজন মারা গেছেন। এ নিয়ে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়ালো আটজন। নিহতরা সবাই একই পরিবারের সদস্য।

বৃহস্পতিবার (৮ নভেম্বর) ভোরে আহতদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়ার পথে যমুনা সেতু পার হওয়ার আগেই এ পাঁচজনের মৃত্যু হয়। এর আগে বুধবার দিনগত রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আরমনগর মহল্লার ব্যবসায়ী আব্দুল মোমিন (৩৭), তার বাবা দুলাল হোসেন, মা মোমেনা বেগম (৬৫), স্ত্রী পরিনা বেগম, তিন মেয়ে হাসি, খুশি ও জেএসসি পরীক্ষার্থী বৃষ্টি এবং এক বছরের ছেলে আব্দুর নূর। এদের মধ্যে প্রথমে মারা যান মোমিন, মোমেনা ও বৃষ্টি।

জয়পুরহাট ফায়ার সার্ভিসের পরিদর্শক সিরাজুল ইসলাম বলেন, খবর পেয়ে দুটি ইউনিট মিলে আমরা আগুন নিভাতে সক্ষম হই। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রাইস কুকারের শর্ট সার্কিট থেকে আগুন সূত্রপাত হয়েছে।

জয়পুরহাট জেলা পুলিশ সুপার রশিদুল হাসান বলেন, ফায়ার সার্ভিস ও পুলিশ বিভাগ ঘটনার তদন্ত করবে। বর্তমানে যারা বেঁচে আছেন তাদের উন্নত চিকিৎসার ব্যবস্থা করা হচ্ছে।

খবর পেয়ে ঘটনাস্থল পরির্দশন করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও স্থানীয় সংসদ সদস্য আবু সাঈদ আল মাহমুদ স্বপন ও পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক।