ভয়াবহ তুষারঝড় : নেপালে ৯ পর্বতারোহী নিহত

আগের সংবাদ

'দ্য মডেলস' নিয়ে আলোচনায় জেসমিন জুঁই

পরের সংবাদ

সাকিবের জন্য ভক্তদের ভালোবাসায় আপ্লুত শিশির

প্রকাশিত হয়েছে: অক্টোবর ১৩, ২০১৮ , ১২:৩২ অপরাহ্ণ | আপডেট: অক্টোবর ১৩, ২০১৮, ১২:৩২ অপরাহ্ণ

জানুয়ারিতে বাঁ-হাতের কনিষ্ঠ আঙুলের ইনজুরিতে পড়েন বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান। এখনো সেই ইনজুরি থেকে সুস্থ হতে পারেননি তিনি। চিকিৎসার জন্য বর্তমানে অস্ট্রেলিয়ার মেলবোর্নে আছেন এই বিশ্বসেরা অল-রাউন্ডার। সাকিবের সুস্থতা কামনা করে ইতোমধ্যে দোয়া ও মিলাদের আয়োজন করেছে তার ভক্তরা। যা চোখে পড়েছে সাকিবের স্ত্রী শিশিরের। এতে আবেগে-আপ্লুত হয়ে নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি।

স্ট্যাটাসে শিশির লিখেছেন, ‘সাকিবের ভক্তরা তার দ্রুত সুস্থতার জন্য দেশের বেশকিছু মসজিদে মিলাদ ও দোয়ার আয়োজন করেছেন। এই অবস্থা প্রকাশ করার ভাষা আমার জানা নেই। আমি জানতে পেরেছি তারা সবাই সাকিবের ভক্ত, যা আমাকে অবাক করে দিয়েছে। দেশের ১০টি মসজিদে এই দোয়া ও মিলাদের আয়োজন করা হয়েছে। পরম করুণাময় আল্লাহ তাকে (সাকিব) আপনাদের দোয়া ও ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। আলহামদুলিল্লাহ্, সে খুব দ্রুত চোট থেকে সেরে উঠছে। মহাপরাক্রমশালী আল্লাহ্, আমাদের প্রতি দয়ালু হয়েছেন।’

জানুয়ারিতে দেশের মাটিতে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে বাঁ-হাতের আঙুলে ব্যাথা পান সাকিব। সেই চোট নিয়ে বেশ কিছু সিরিজও খেলেছেন তিনি। কিন্তু এশিয়া কাপে আবারো পুরনো ইনজুরি সমস্যায় ফেলে দেয় তাকে। তাই সিরিজের মাঝপথেই দেশে ফেরেন সাকিব। এরপর রাজধানীর অ্যাপোলো হাসপাতালে তার আঙুলের চিকিৎসা করা হয়। তারপর থেকে উন্নত চিকিৎসার জন্য বর্তমানে অস্ট্রেলিয়ার মেলবোর্নে রয়েছেন সাকিব।