‘একসময় ফুটবল বিশ্বকাপে খেলবে বাংলাদেশ’

আগের সংবাদ

মাদকের বিরুদ্ধে জবি ছাত্রলীগ সভাপতির ব্যাপক প্রচারনা

পরের সংবাদ

সুবিধাবঞ্চিত শিশুদের হাতে ঈদের পোশাক তুলে দিলেন জাকির

প্রকাশিত হয়েছে: জুন ১৩, ২০১৮ , ৬:৩৩ অপরাহ্ণ | আপডেট: জুন ১৩, ২০১৮, ৭:৩৭ অপরাহ্ণ

শাহআলম বেপারী

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে সুবিধাবঞ্চিত পথশিশুদের মাঝে নতুন পোশাক বিতরণ করেছেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন।
আজ মঙ্গলবার ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র শিক্ষক মিলন কেন্দ্রে ( টিএসসি)তে পথ শিশু থেকে ছিন্নমূল ও দুঃস্থ শিশুদের মাঝে ঈদের নতুন পোশাক তুলে দেন সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনের পক্ষ থেকে ছাত্রলীগের কেন্দ্রীয় নেতাকর্মীরা। ছাত্রলীগের হাত থেকে নতুন পাঞ্জাবী, প্যান্ট, শার্ট, ফ্রক ও থ্রি-পিস পেয়ে ছোট্ট শিশুরা আনন্দে উৎফুল্ল হয়ে ওঠে।

 

Image may contain: 10 people, including Al-Nahean Khan Joy and Tilottama Sikder, people smiling, people standing

এ সময় কবি সুফিয়া হলের সাবেক সাধারণ সম্পাদক বর্তমান কেন্দ্রীয় কমিটি উপ অর্থ-সম্পাদক তিলোত্তমা শিকদার বলেন, ‘শিশুরা অতি অল্পতে সন্তুষ্ট থাকে। সামান্য একটি পোশাক পেয়ে তাদের অনেক আনন্দিত হতে দেখে খুব ভালো লাগে আমাদের। ছিন্নমূল এই পথ-শিশুদের অনেকই ঈদে নতুন পোশাক পরতে পারে না। তাই শিশুদের সঙ্গে ঈদের আনন্দ শেয়ার করতে আমাদের জাকির ভাইয়ের ক্ষুদ্র প্রয়াস।’ জাকির ভাই উপস্থিত থাকতে না পারলে ও আমারা তার পক্ষ থেকে দায়িত্ব পালন করে গর্ববোধ করেছি। প্রতিটি ছাত্রলীগ কর্মীর মাঝে ভাই অনুকরনীয় থাকবে।Image may contain: 11 people, including Al-Nahean Khan Joy and Tilottama Sikder, people smiling, people standing and people sitting

এ সময় তিনি সমাজের বিত্তবানদের সামাজিক দায়বদ্ধতা থেকে হলেও ছিন্নমূল মানুষের সঙ্গে ঈদ আনন্দ ভাগাভাগি করার আহ্বান জানান। তিনি আরো বলেন,শিশুদের যেকোনো প্রয়োজনে সাধ্যমত সহযোগিতা করার প্রতিশ্রুতিবদ্ধ জাকির ভাই।

এসময় আরো উপস্থিত ছিলেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি হাবিবুর রহমান সুমন , কেন্দ্রীয় কমিটির আইন সম্পাদক আল নাহিয়ান জয়, কবি সুফিয়া হলের সাবেক সাধারণ সম্পাদক বর্তমান কেন্দ্রীয় কমিটি উপ অর্থ-সম্পাদক তিলোত্তমা শিকদার ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা চিন্ময় রায় ,ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা  রাকিব হোসেন ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা জয়নাল আবেদীন আরো অনেকে।