কারাগারে সুস্থ নেই আসিফ, দাবি স্ত্রী সালমা আসিফের

আগের সংবাদ

ভারত-পাকিস্তানের পর থাইল্যান্ডকেও উড়িয়ে দিলো মেয়েরা

পরের সংবাদ

ঘাসফুল টেলিফিল্মের ব্যানারে ঈদের সবচেয়ে বড় আয়োজন

প্রকাশিত হয়েছে: জুন ৭, ২০১৮ , ৯:১০ পূর্বাহ্ণ | আপডেট: জুন ৭, ২০১৮, ১০:৩৭ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক||

ঈদকে ঘিরে প্রযোজনা প্রতিষ্ঠান “ঘাসফুল টেলিফিল্ম” এর ব্যস্ততার যেন শেষ নেই। আগামী ৫ ও ৬ তারিখ রাজধানীর তেজগাঁও সংলগ্ন বিএফডিসিতে প্রথমবারেরমত সবচেয়ে বড়সেট ও বিশাল বাজেটের কাজ মি. কুকি সহযোগীতায় “নেতা সাথে অভিনেতা” শিরোনামের বিনোদনমূলক একটি ম্যাগাজিন অনুষ্ঠানের শুটিং শুরু করতে যাচ্ছে।

অনুষ্ঠানটিতে আসন অলংকৃত করবেন ছয়জন সম্মানিত মন্ত্রী ও তাদের সহধর্মিণী ।অনুষ্ঠানটি পরিকল্পনা করেছেন ঘাসফুল টেলিফিল্ম এর মার্কেটিং বিভাগের প্রধান তূর্যা রিজাউল কথা । অনুষ্ঠানটির সার্বিক তও্বাবধায়নে ছিলেন ঘাসফুল মার্কেটিং টিম। অনুষ্ঠানটি পরিচালনা করবেন বি.কে.আকাশ।

তূর্যা রিজাউল কথা অনুষ্ঠানটির পরিকল্পনা সম্পর্কে বলেন; ” আমাদের যেসকল নেতারা দেশ পরিচালনা করেন তারা তাদের ব্যক্তিগত জীবনের কিছু হাস্যরসময় মূহূর্ত সাধারণ মানুষের সাথে ভাগাভাগি করবেন সেই পরিকল্পনা থেকেই এ পরিকল্পনা। ”

তূর্যা রিজাউল কথা কাজটি করার অনুভূতি প্রসঙ্গে বলেন;
” পরিকল্পনা করার পর যখন কাজ করা শুরু করেছি ; তখন বুঝতে পেরেছি যে কাজটি বাস্তবায়ন করাটা কতটা কঠিন। আমি ধন্যবাদ দিব আমার মার্কেটিং টিমকে যারা অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে আমার এ পরিকল্পনাকে বাস্তবায়ন করতে সাহায্য করেছে।”

ব্যান্ড ম্যানেজার ফারহান নিশাদ বলেন; ” মহান আল্লাহ এর কাছে শুকরিয়া আদায় করছি যে; এবার ঈদের সবচেয়ে বড় আয়োজন আমাদের প্রতিষ্ঠান থেকে আয়োজন করতে পেরেছি। এত অল্প সময়ের মধ্যে এ বড় বাজেটের অনুষ্ঠান আয়োজন করা সত্যিই খুব চ্যালেঞ্জিং ছিল। আমি বিশেষভাবে ধন্যবাদ জানাতে চাই;  “মি. কুকি অনুষ্ঠানটিতে সহযোগীতার জন্য,

“ঘাসফুল টেলিফিল্ম” এর প্রযোজনায় শাহরিয়ার নাজিম জয় এর উপস্থাপনায় ঈদের ১ম দিন থেকে ৬ষ্ঠ দিন অর্থাৎ ঈদের ছয়দিন প্রতিদিন রাত ১০:১৫ থেকে ১১:০০টা পর্যন্ত চ্যানেল নাইন এ প্রচারিত হবে। এমনকি অনুষ্ঠানটি বিকেল ৩:০০টা থেকে ৩:৪৫ পুনরায় প্রচার করা হবে।