মি.কুকি ও মানবিক ঢাকার যৌথ উদ্যোগ "হোপ ফর লাইট"

আগের সংবাদ

সাংবাদিককে হত্যার হুমকি দিল ছাত্রদল থেকে ছাত্রলীগ নেতা চয়ন

পরের সংবাদ

মি.কুকি ও মানবিক ঢাকার যৌথ উদ্যোগ “হোপ ফর লাইট”

প্রকাশিত হয়েছে: মে ২৫, ২০১৮ , ৯:০২ পূর্বাহ্ণ | আপডেট: মে ২৫, ২০১৮, ৯:০২ পূর্বাহ্ণ

শাহ আলম বেপারী,

“মানুষ মানুষের জন্য,মি. কুকি সবার জন্য” এই স্লোগানসমানে রেখে বাংলাদেশের বৃহৎ খাদ্য সামগ্রী উৎপাদনকারী প্রতিষ্ঠান হক গ্রুপের অন্যতম ব্র্যান্ড  মি. কুকি চালু করতে যাচ্ছে “হোপ ফর লাইট” বা আশার আলো ক্যাম্পেইন।

জানা যায়, হক গ্রুপের ব্যাবস্থাপনা পরিচালক ও মানবিক ঢাকার স্বপ্ন দ্রষ্টা মানবদরদী জনাব আদম তমিজী হক নিজ উদ্যোগে সমাজ সেবা মুলক কাজ করে আসছেন নিরবে। অনেক দরীদ্র অসহায় পরিবারকে তিনি সাহায্য করেছেন এবং করে যাচ্ছেন অবিরত। এই সমাজ সেবার কাজকে আরো গতিশীল করার জন্য তিনি গড়ে তুলেছেন মানবিক ঢাকা সোসাইটি। মি. কুকি বিক্রিত লভ্যাংশের একটি অংশ মানবতার সেবায় খরচ করা হবে আর এই কাজে সাহায়তা করবে মানবিক ঢাকা সংগঠন।   মানবিক ঢাকা এবং মি কুকি যৌথভাবে জ্বালিয়ে রাখবে দুস্থ মানবতার জন্য আশার আলো। মি কুকি বিক্রয় লব্ধ অর্থের একটি অংশ ব্যয় হবে সমাজের পিছিয়ে পড়া দুস্থ মানুষের সেবায়।

এ বিষয়ে জানতে চাইলে হক গ্রুপের বিপণন বিভাগের প্রধান কর্মকর্তা দেবাশীষ সিকদার বলেন, মি. কুকি বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ব্যান্ড, মি. কুকি সব সময় সমাজে পিছিয়ে পড়া অবেহেলিত মানুষের পাশে ছিল এবং মানবিক ঢাকা সংগঠন সমাজের অসহায় ,বঞ্চিত এবং দুস্থ মানুষের সেবায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এরই পরিপ্রেক্ষিতে মি. কুকি এবং মানবিক ঢাকার যৌথ প্রয়াস HOPE FOR LIGHT  “আশার আলো“। দেবাশীষ সিকদার ভোক্তা সাধারনের উদ্দেশ্যে বলেন ”  একজন  মানুষের পক্ষ্যে সকল দুস্থ্য অসহায় মানুষের সেবা দেয়া অনেক কঠিন। মি কুকি আপনার কেনা প্রতিটি প্যাকেট থেকে প্রাপ্ত অর্থ দিয়ে আপনার পক্ষ্য থেকে সেবা পৌছে দেবে তাদের কাছে যাদের আসলেই প্রয়োজন। এভাবেই আপনার দরদী মনের ভালোবাসা মি কুকি পৌছে দেবে অনেকের মাঝে।

উল্লেখ্য এই ক্যাম্পেইন সহযোগিতায় কাজ করে যাচ্ছে ” Pages entertainment”