তাসফিয়ার পোশাক আদনানের মোবাইল যাচ্ছে সিআইডির ল্যাবে

আগের সংবাদ

সঠিক পথেই এগোচ্ছে স্যাটেলাইট 'বঙ্গবন্ধু-১

পরের সংবাদ

হবিগঞ্জে লন্ডন প্রবাসীর মা ও স্ত্রীর মরদেহ উদ্ধার

প্রকাশিত হয়েছে: মে ১৪, ২০১৮ , ৭:৩০ পূর্বাহ্ণ | আপডেট: মে ১৪, ২০১৮, ৭:৩০ পূর্বাহ্ণ

হবিগঞ্জ প্রতিনিধি,

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার সাদুল্লাপুর গ্রামে ইংল্যান্ডের রাজধানী লন্ডন প্রবাসী এক ব্যক্তির মা ও স্ত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৩ মে) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে নবীগঞ্জ থানা পুলিশ মরদেহ দু’টি উদ্ধার করে।

নিহতরা হলেন- ওই গ্রামের লন্ডন প্রবাসী আখলাক চৌধুরীর স্ত্রী রুমী বেগম (২২) ও আখলাকের মা মালা বেগম (৫০)। খবর পেয়ে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরির্দশন করে তদন্তে নেমেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ওই গ্রামের মৃত রাজা মিয়ার ছেলে আখলাক মিয়া দীর্ঘদিন ধরে লন্ডনে বসবাস করছেন। তিনি গত দুই বছর আগে একই গ্রামের ডাঃ নজরুল ইসলামের ছোট বোন রুমি বেগমকে বিয়ে করেন। বিয়ের পর থেকে বাড়িতে শুধু মা মালা বেগম ও স্ত্রী রুমি বেগম থাকতেন।

গতকাল রোববার রাত ১১টার দিকে হঠাৎ ‘আগুন আগুন’ চিৎকার শুনে গ্রামের লোকজন বেড়িয়ে এসে তাদেরকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে স্থানীয়রা ঘরের বাইরে থেকে গৃহবধূ রুমি বেগম ও ভেতর থেকে মালা বেগমকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশ হাসপাতালে গিয়ে লাশ দু’টির সুরতহাল রিপোর্ট তৈরি করে।

পুলিশ জানিয়েছে, উভয় মরদেহের গায়ে ধারালো অস্ত্রের একাধিক আঘাত রয়েছে। কি কারণে এই হত্যাকাণ্ড, তা খতিয়ে দেখছে পুলিশ।

এদিকে নিহত রুমি বেগমের বড় ভাই পল্লী চিকিৎসক নজরুল ইসলাম জানান, প্রতিদিনই তিনি বোন ও তার শ্বাশুড়ির খোঁজ খবর নিতেন। রোববার রাতে বোন রুমি মোবাইল ফোনে জানায় সে চোখে আঘাত পেয়েছে। তাকে ওষুধ কিনে দিতে হবে। পরে বোনের পাশের বাড়ির জনৈক তালেব মিয়ার মাধ্যমে রাত ১০টার দিকে ওষুধ দিয়ে পাঠান তিনি। এরপর রাত ১১টার দিকে নির্মম এ ঘটনার খবর পান।