পাওনা টাকার জন্য বিসিবির দ্বারে ঘুরছেন আশরাফুল!

আগের সংবাদ

প্রতিদিন ৫ লাখ পিস 'সোনালী ব্যাগ' উৎপাদনের লক্ষ্যমাত্রা নির্ধারণ

পরের সংবাদ

স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী আটক

প্রকাশিত হয়েছে: মে ১৪, ২০১৮ , ৫:২৯ অপরাহ্ণ | আপডেট: মে ১৪, ২০১৮, ৫:২৯ অপরাহ্ণ

বরিশাল সদর উপজেলা চাঁদপুরার হিজলতলা গ্রামে স্ত্রী রানু বেগমকে (৪৫) পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ স্বামী মোক্তার হোসনকে আটক করা হয়েছে। সোমবার ময়না তদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

স্থানীয়রা জানান, নিহত রানুর সাথে তার পুত্রবধূ খালেদা আক্তারের প্রায়ই সাংসারিক বিষয় নিয়ে ঝগড়া হতো। সর্বশেষ গত রবিবার রাতে রানু ও খালেদা বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। এসময় মোক্তার ঘরে আসার সাথে সাথে খালেদা তার শ্বশুড়ের নিকট নালিশ জানায়। এতে ক্ষুব্ধ হয়ে মোক্তার স্ত্রী রানুকে বেধর মারধর করে।

এতে রানু গুরুতর আহত হলে স্থানীয় পল্লী চিকিৎসক অমলকে ডাকা হয়। রানুর অবস্থা আশঙ্কাজনক হাওয়ায় তাকে দ্রুত শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দেন অমল। কিন্তু মেডিকেলে নেয়ার পথে রানু মারা যান।

পরে রানু বিষপানে আত্মহত্যা করে বলে প্রচার চালায় মোক্তার ও তার পরিবারের সদস্যরা।

পল্লী চিকিৎসক অমল জানান, মোক্তার প্রায়ই তার স্ত্রীর উপর নির্যাতন চালাতো। এতে রানু অসুস্থ হয়ে পড়লে তার নিকট থেকে ওষুধ নিয়ে আসতো।

এ ব্যাপারে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা হায়দার জানান, মোক্তারকে জিজ্ঞাসাদের জন্য আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে সেভাবে আইনগত ব্যবস্থা নেয়া হবে।