ক্ষমতায় ফিরে প্রথম অফিস করলেন মাহাথির

আগের সংবাদ

ভোট দিয়েছেন আ'লীগের মেয়র প্রার্থী খালেক

পরের সংবাদ

শিশুদের জন্য বাজারে হক গ্রুপের নতুন পণ্য স্টিক ওয়েফার

প্রকাশিত হয়েছে: মে ১৪, ২০১৮ , ৬:০২ অপরাহ্ণ | আপডেট: মে ১৪, ২০১৮, ৬:৩০ অপরাহ্ণ

শাহআলম, বিশেষ প্রতিনিধি:

বাংলাদেশের ঐতিহ্যবাহী ভোগ্যপণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান হক গ্রুপের নতুন পণ্য স্টিক ওয়েফার বাজারে এসেছে।
রাজধানীর তেজগাঁওয়ে হক গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের প্রধান কার্যালয়ে সম্প্রতি এ তথ্য নিশ্চিত করেন হক গ্রুপের বিপনণ প্রধান দেবাশীষ সিকদার। এ সময় তিনি বলেন, আমরা ভোক্তা শিশুদের স্বাস্থ্যের কথা মাথায় রেখে, অত্যন্ত সুস্বাদু স্টিক ওয়েফার বাজারে এনেছি।

হক বাংলাদেশের একটি অন্যতম ঐতিহ্যবাহী ভোগ্যপণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান। বিস্কুটের বাজার ছাড়িয়ে ওয়েফারের রাজ্যেও আছে হকের সুপরিচিতি। এছাড়াও বাজারে রয়েছে হকের বহুল পরিচিত ডিংডং ওয়েফার, মিল্ক, চকলেট, স্ট্রবেরী এবং অরেঞ্জ ক্রীম  এই চারটি ভিন্ন স্বাদে বাজারে পাওয়া যায় ডিংডং। ওয়েফার শিটের মাঝে ক্রীমের  অসাধারণ স্বাদের ডিংডং পাওয়া যায় ৫ টাকা ও ২ টাকার প্যাকে। অনেক গুলো মিনি অথবা ন্যান প্যাক নিয়ে তৈরি আকর্ষণীয় বক্স উপহারের উপযোগী।

ডিংডং ছাড়াও হক এর রয়েছে মিঃ ওয়েফার এবং ক্র্যানচ ওয়েফার। মিল্ক এবং ম্যাংগো স্বাদে অসাধারণ মিঃ ওয়েফার তার আকর্ষণীয় প্যাকেজিং এবং ভিন্ন স্বাদের জন্য পছন্দনীয়। দুটি স্বাদই মি ওয়েফার দেশে অত্যন্ত পছন্দনীয় এবং ক্র্যানচ ওয়েফার হল একটি স্টিক ওয়েফার যার ভেতরে ও বাহিরে চকলেট। চকলেটের দুনিয়ার মজায় হারিয়ে যাবে ছোট ছোট বাচ্চারা। ৫ টাকার সিঙ্গেল পিস প্যাকে পাওয়া যায় ক্রানচ।

দেবাশীষ সিকদার  বলেন,বর্তমানে আমাদের ওয়েফারের উৎপাদন ক্ষমতা বৃদ্ধি হয়েছে এবং বাজারে আমাদের ওয়েফারের চাহিদাও বিপুল পরিমাণে বেড়েছে। সেই চাহিদা পূরণে মজাদার ওয়েফারের এই ধারাবাহিকতায় হক বাজারে নিয়ে এসেছে মিল্ক ও চকলেট স্বাদে ডিংডং রোল এবং রোলস রোল নামের সম্পূর্ন নতুন ধরণের দুটি ওয়েফার। বাহিরে ওয়েফার ও ভেতরে মিল্ক অথবা চকলেট ক্রীম পূর্ণ ডিংডং রোলস এবং রোলস রোল স্বাদের দুটি অপূর্ব কম্বিনেশন।

ওয়েফার রোলে কামড়ের সাথে সাথে মিল্ক ও চকলেটের ভরপুর ক্রীম মুখে দেবে অনন্য অুুলনীয় স্বাদ। এছাড়া সাশ্রয়ী ৫ টাকা মূল্য মানের ওয়েফার গুলো থাকবে বাচ্চাদের হাতের নাগালে। অত্যন্ত আকর্ষণীয় প্যাকেজিং এর এই ওয়েফার গুলোর সাথে এছাড়া রয়েছে ত্রিডি কার্ড ফ্রি, ১ পিস প্যাকেটের বক্সে পাওয়া যাচ্ছে যা জন্মদিন অথবা পিকনিকে বাচ্চাদের হাতে দেওয়ার উপযোগী।