কম্পিউটার, টিভি, স্মার্টফোন : চোখের ক্ষতি কাটাতে...

আগের সংবাদ

প্রকাশিত হলো ‘আমি নেতা হব’র প্রথম পোস্টার

পরের সংবাদ

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ৮, ২০১৮ , ১০:১৩ পূর্বাহ্ণ | আপডেট: ফেব্রুয়ারি ৮, ২০১৮, ১০:১৩ পূর্বাহ্ণ

ধনু (23 Nov – 21 Dec)
অত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। আপনজন কারো সঙ্গে মতবিরোধ দেখা দিতে পারে। কাজকর্মে বাধাগ্রস্ত হতে পারেন। বেহাত হওয়া সম্পদ উদ্ধারে যথাযথ ব্যবস্থা নিন। মাথা ব্যথায় ভোগার আশঙ্কা আছে।
মকর (22 Dec – 20 Jan)
আধ্যাত্মিক চিন্তা-চেতনায় সমৃদ্ধি আসতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। কোনো আশা পূরণ হতে পারে। যানবাহন ক্রয়ের উদ্যোগ নিতে পারেন। কাজকর্মে উৎসাহ বোধ করতে পারেন।
কুম্ভ (22 Jan – 18 Feb)
বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। পড়াশোনায় আনন্দ পেতে পারেন। ধর্মকর্মের প্রতি আগ্রহ বোধ করতে পারেন। মন ভালো থাকবে। আবেগ সংযত রাখুন।
মীন (19 Feb – 20 Mar)
মীন শরীর ভালো নাও যেতে পারে। অসুখ-অশান্তিকে অবহেলা করা ঠিক হবে না। প্রয়োজনে চিকিৎসকের পরাপমর্শ নিন। পড়াশোনার প্রতি মনোযোগী হওয়ার চেষ্টা করুন। রোমান্স ও বিনোদন শুভ।
মেষ (21Mar – 20 Apr)
ঘনিষ্ঠ কোনো বন্ধুর সহযোগিতায় উপকৃত হতে পারেন। জ্ঞাতি শত্রুরা ক্ষতির চেষ্টা করতে পারে। শত্রুকে দুর্বল ভাবা ঠিক হবে না। বিবাদ এড়িয়ে চলুন। ঝুঁকিপূর্ণ সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন।
বৃষ (21 Apr – 20 May)
অতীন্দ্রিয় শাস্ত্রাদির প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। ট্যাক্স-সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো যেতে পারে। আপনজনরা কেউ শত্রুতা করতে পারে। আজ কোনো চুক্তি সম্পাদন না করলেই ভালো করবেন।
মিথুন (22 May – 21 Jun)
ব্যবসায়িক দিক ভালো নাও যেতে পারে। বিক্রয়-বাণিজ্যে লোকসানের আশঙ্কা আছে। সামাজিক সংকট এড়িয়ে চলার চেষ্টা করুন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পেতে পারে। তীর্থযাত্রার সুযোগ পেতে পারেন।
কর্কট (22 Jun – 22 Jul)
সামাজিক কাজকর্মে অংশ নিতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। পেশাগত দিক ভালো যেতে পারে। কোনো আশা পূরণ হতে পারে।
সিংহ (23 Jul – 23 Aug)
বড় ভাই-বোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। তাঁদের যেকোনো পরামর্শ গুরুত্বের সঙ্গে গ্রহণ করুন। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন।
কন্যা (24 Aug – 23 Sep)
আইনগত ঝামেলা এড়িয়ে চলতে পারলে ভালো করবেন। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। যেকোনো ধরনের অসুখ-অশান্তিকে অবহেলা না করে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নিন। দূরের যাত্রা ও যোগাযোগ শুভ।
তুলা (24 Sep – 23 Oct)
শরীর মোটামুটি ভালো থাকতে পারে। নিজের মতামত যথাযথভাবে প্রকাশের চেষ্টা করুন। কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। গোপন শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। ব্যয় বৃদ্ধির আশঙ্কা আছে।
বৃশ্চিক (24 Oct – 22 Nov)
আজ কাউকে কোনো প্রতিশ্রুতি দেওয়া ঠিক হবে না। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। বাড়িতে আত্মীয় সমাগম হতে পারে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। অন্যের প্রতি সদাচরণ করুন।